Breaking News

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কাউন্সিলর-আ’লীগ নেতার ভিডিও ফাঁস,দেখুন বিস্তারিত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের আপ;ত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার রাতে আপত্তিকর ভিডিওটি প্রকাশ হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। পরে ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়। এ নিয়ে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে।

ফেসবুকে ভাইরাল হওয়া ২ মিনিট ছয় সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাস আনুমাণিক ২০ থেকে ২১ বছর বয়সী এক তরুণীকে জো;রপূর্বক জা;পটে ধরে আ;পত্তিকর আচরণ করছেন।

ভিডিওতে আরো দেখা যায়, জাপ;টে ধরার পর ওই তরুণী চিত্ত রঞ্জন দাসের হাত থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় ওই কক্ষে থাকা অন্য কেউ তা গোপনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ব্যাপারে আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মী জানান, নেতার এমন নৈতিক স্খলন কোনোভাবেই মেনে নেয়া যায় না। তবে ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। চিত্ত রঞ্জন দাসের আগে থেকেই চারিত্রিক ত্রুটি ছিল।

ভিডিওটি দেখার পর সবুজবাগ থাকা আওয়ামী লীগের নেতা জামিরুল ইসলাম বলেন, তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল নেতার কাছ থেকে এ ধরণের আচরণ প্রত্যাশা করি না। একজন কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না।

তবে এ বিষয়ে চিত্ত রঞ্জনের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সবুজবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, বিষয়টি শুনেছি। তবে থানায় এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

About Admin

Check Also

মৌসুমীর সঙ্গে দূরত্ব স্বীকার করে নিলেন ওমর সানী,,,

চিত্রনায়ক জায়েদ খান, ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী ইস্যুতে চলচ্চিত্রপাড়া গরম। গত দুইদিন ধরেই এই …

Leave a Reply

Your email address will not be published.