Breaking News

আজ ১৬/৯/২১ তারিখ, দেখেনিন বাংলাদেশে ২২ ক্যারেট সোনা ও ২১ ক্যারেট রুপার দাম কত❓

আজ ১৬/৯/২১ তারিখ, দেখেনিন বাংলাদেশে ২২ ক্যারেট সোনা ও ২১ ক্যারেট রুপার দাম কত
নতুন মূল্য অনুযায়ী, ভালো মানের ২২ ক্যারেটের প্রতি ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) স্বর্ণের দাম হয়েছে ৭৩ হাজার ৪৮৩ টাকা, ২১ ক্যারেটের ভরি স্বর্ণ ৭০ হাজার ৩৩৪ টাকা এবং ১৮ ক্যারেটের প্রতি ভরি স্বর্ণের দাম হয়েছে ৬১ হাজার ৫৮৬ টাকা।

আর ২১ ক্যারেটের রুপার দাম এক হাজার ৪৩৫ টাকা, ১৮ ক্যারেটের এক হাজার ২২৫ টাকা এবং সনাতন পদ্ধতির রূপার দাম ৯৩৩ টাকা করা হয়েছে।
আমরা এই সব তথ্য ইন্টারনেট থেকে নিয়ে থাকি আর সোনার দাম প্রতিনিয়ত উঠা নামা করে। প্রত্যেক দিন নিয়মিত সোনার দাম জানতে চাইলে ২৪আপডেটনিউজকে লাইক দিয়ে পাসে থাকুন।

হোমনিউজসৌদি সরকার প্রবাসীদের জন্য ভিসার মেয়াদ বাড়ানোর ঘোষণা দিয়েছ সৌদি সরকার প্রবাসীদের জন্য ভিসার মেয়াদ বাড়ানোর ঘোষণা দিয়েছে
সৌদি সরকার প্রবাসীদের জন্য ভিসার মেয়াদ বাড়ানোর ঘোষণা দিয়েছে, যারা কভিড-১৯ এর কারনে সৌদিতে আসতে পারেনি, এবং যাদের ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে।

সৌদি আরব, রাজ্যের বাইরে আটকে পড়া প্রবাসীদের বসবাসের অনুমতিপত্রের মেয়াদ বাড়িয়েছেরাজ্য ভিজিট ভিসার বৈধতা বাড়ানোর এবং ইলেকট্রনিকভাবে প্রস্থান এবং পুনরায় প্রবেশের ভিসার মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।সৌদি আরব স্বয়ংক্রিয়ভাবে দেশের বাইরে থাকা প্রবাসীদের আবাসিক অনুমতি ফি বা চার্জ ছাড়াই ৩০ নভেম্বর ২০২১ পর্যন্ত বাড়ানো শুরু করেছে, রাষ্ট্রায়ত্ত সৌদি প্রেস এজেন্সি (এসপিএ) জানিয়েছে।

রাজ্য, ভিজিট ভিসার বৈধতা বাড়ানোর এবং ইলেকট্রনিকভাবে প্রস্থান এবং পুনরায় প্রবেশের ভিসার মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। সৌদি কর্তৃক কিছু দেশে ভ্রমণ নিষেধাজ্ঞার প্রেক্ষিতে বহু প্রবাসী গত অনেক মাস ধরে দেশের বাইরে আটকা পড়ে আছে।

এসপিএ-এর প্রতিবেদনে বলা হয়েছে, অর্থ মন্ত্রীর দ্বারা জারি করা এক্সটেনশনটি কোভিড – ১৯ মহামারীর প্রভাব মোকাবেলা এবং সৌদি নাগরিক ও বাসিন্দাদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সৌদি সরকারের অব্যাহত প্রচেষ্টার মধ্যে পড়ে। আরাবিয়ান স্টোরিজ

About Admin

Check Also

সুখবর:সন্তানের ভবিষ্যত নিশ্চিত করতে মাত্র ১৩০ টাকা করে জমিয়ে পাবেন ২৭ লক্ষ টাকা

সন্তানের ভবিষ্যত নিশ্চিত করতে মাত্র ১৩০ টাকা করে জমিয়ে পাবেন ২৭ লক্ষ টাকা!– ছেলে বা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *