Breaking News

পরীমনির আচরণ ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে: সোহেল তাজ

চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে আ’লোচনা থামছেই না। একের পর এক আলো’চনা থেকে সমা’লো’চনার জন্ম দিচ্ছেন তিনি। এবার হাতে জ্ব’লন্ত সিগা’রেট নিয়ে ছবি পো’স্ট করেছেন, যা মুহূ’র্তেই ভাই’রাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মা’দক মাম’লায় মাসখানেক হাজতে থাকার পর পরীমণি যখন জা’মিনে মু’ক্ত হন, তখন জে’ল গেটে এসেই বার্তা দেন- ‘ডোন্ট লাভ মি বি’চ’।

এরপর আবার আ’লোচনায় আসেন বুধবার, এদিন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদা’লতে হাজির হন তিনি। এ সময় গাড়িতে থেকেই তিনি হাত উঁচিয়ে ভ’ক্তদের অভিবাদন জানান। তখনই তার হাতের তালুতে লেখা একটি বার্তা নজরে আসে সবার। যেখানে তিনি লিখেছেন ‘…ক মি মোর’।

এই নিয়ে তোল’পাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। আলোচনা-স’মালোচ’নার কেন্দ্রে পরীমনিকে এনেছে এই বার্তা। কেন লিখেছেন, কী অর্থ- এসব নিয়ে মেতেছেন নেটি’জেনরা। পরীমনি বলেন, “আমার ক’ষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘…ক (গা’লি) মি মোর’।”

জবাবে পরীমনি বলেন, যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাঁ’টাতে আসে, তাদের সবাইকে আমি ওয়ে’লকাম করছি। আসো। ওয়েলকাম। আমি প্রস্তুত তোমাদের সঙ্গে এই খে’লায় অংশ নিতে। দম যত দিন আছে, আমি শেষ অব’ধি এই খেলায় লড়ে যাব। বৃহস্পতিবার রাত ৯টায় ফেসবুকে ফের বিত’র্কের জন্ম দিলেন। ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন তিনি। তার একটি ছবিতে হাতে রয়েছে জ্ব’লন্ত সি’গারেট। ক্যাপশনে লেখা- ‘সি’গা’রেট ইন্জুরিয়াস টু হেল্থ’।

পরীমনির বিষয়টিকে সহজভাবে নেননি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি পরীমনির সিগারেট খাওয়ার ছবির সংবাদ পো’স্ট করে বলছেন, ‘একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশো’ভন আ’চরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের উপর নেতি’বাচক প্রভাব ফেলবে……’

এর আগে গত ১ সেপ্টেম্বর ‘কা’শিমপুর কারাগার থেকে জামি’নে মু’ক্তি পেয়েছিলেন পরীমনি। তখনো তিনি হাতের তালুতে মেহেদি দিয়ে একটি বার্তা লিখেছিলেন। সেটি ছিল ‘ডোন্ট লাভ মি বি’চ।’ ওই বার্তা নিয়েও ব্যাপক আলোচনা-স’মালোচনা হয়েছিল।

About Admin

Check Also

সৌদি প্রবাসী ভাইরা দেখুন আজকের সৌদি রিয়াল রেট কত ❗

প্রবাসী ভাইয়েরা হলেন আমাদের রেমিটেন্স যোদ্ধা। তাই তাদের কাজ সহজ করে দিতে আমরা প্রত্যেক দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *