Breaking News

খালেদা জিয়ার জন্য প্রস্তুত যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের হাসপাতাল!

খালেদা জিয়ার জন্য প্রস্তুত যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের হাসপাতাল! বিস্তারিত নিচের ভিডিওতে দেখুন
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আরও পড়ুনঃখালেদার শারীরিক অবস্থা জানাবেন চিকিৎসকরা

রোববার (২৮ নভেম্বর) দুপুরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে মেডিকেল বোর্ডের চিকিৎসকরা সন্ধ্যা ৭টায় চেয়ারপারসনের গুলশানের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

শারীরিক নানা জটিলতায় আক্রান্ত হয়ে গত ১৩ নভেম্বর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়া।

জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ শুরু হয়েছে গত কয়েকদিন ধরে। দিন দিন দুর্বল হয়ে পড়ছেন বেগম জিয়া। শনিবার (২৭ নভেম্বর) দলটির মহাসচিব এমন তথ্য দিয়ে জানান, পরিপাকতন্ত্রের চিকিৎসার প্রযুক্তি বাংলাদেশে নেই। তাকে নিতে হবে বিদেশের হাসপাতালে।

এমন পরিস্থিতিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান জানালেন, বেগম জিয়াকে বিদেশে চিকিৎসার প্রস্তুতি শুরু করেছেন তারা। পরিবারের পক্ষ থেকে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি হাসপাতালের সঙ্গে নিয়মিত যোগাযোগ করা হচ্ছে।

বেগম জিয়া যে জটিলতায় ভুগছেন তার চিকিৎসা কেবল যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের কয়েকটি মাল্টিডিসিপ্লিনারি হাসপাতালে পাওয়া যায় বলে জানিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। আর বেগম জিয়া ইস্যুতে সরকার যদি স্বেচ্ছাচারিতা করে তবে বিএনপি আন্দোলনে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন দলের আরেক সিনিয়র নেতা গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, সরকার যদি গায়ের জোরে বা শক্তি প্রয়োগের মাধ্যমে দমন পীড়ন করে, তবে সে সরকার টিকতে পারবে না।

About Admin

Check Also

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ টিকিটে ২৫ শতাংশ ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *