Breaking News

কাতার প্রবাসী ভাইয়েরা দেখেনিন আজকের কাতারি রিয়ালের সঠিক রেট❗

কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের রেট আবার কমতে শুরু করেছে। কয়েকদিন আগে রেট ২৪.২০ টাকা ছাড়িয়ে গেলেও এখন তা কমছে। আজ সোমবার উরিদু মানিতে কাতার রিয়ালের সবচেয়ে বেশি রেট ২৩.৯৫ টাকা পাওয়া যাচ্ছে। অবশ্য কিছু কিছু এক্সচেঞ্জ থেকে টাকা পাঠালে এর চেয়েও কিছু কম পাচ্ছেন অনেকে।

পাঠকদের জন্য বাংলাদেশি টাকায় কাতার রিয়ালের আজকের রে’ট তুলে ধরা হচ্ছে। আজকের হিসেবে রিয়ালের রেট সবচেয়ে বেশি দিচ্ছে মানিগ্রাম এক্সচেঞ্জে। ফলে এই এক্সচেঞ্জ থেকে টাকা পাঠালে অন্যান্য একচেঞ্জের তুলনায় বেশ ভালো রেট পাবেন প্রবাসীরা।

আজ 10 জানুয়ারী ২০২২ ইং, কাতার থেকে উরিদু মানি অ্যাপ ব্যবহার করে যদি আ্পনি বাংলাদেশে কোনো ব্যাংক একাউন্টে বা সরাসরি বিকাশে অথবা নগদ তোলার জন্য কারও নামে টাকা পাঠান, তবে ভালো রেটে এই টাকা পাঠাতে পারবেন।

এক নজরে আজ কাতার রিয়ালের রেট: মানিগ্রাম (ব্যাংক একউন্টে): ২৪ টাকা ৯২ পয়সা, আলদার এক্সচেঞ্জ: ২৪ টাকা ৯১ পয়সা, আল জামান এক্সচেঞ্জ: ২৩ টাকা ৭৫ পয়সা, গালফ এক্সচেঞ্জ: ২৩ টাকা ৯৪ পয়সা, এরাবিয়ান এক্সচেঞ্জ: ২৩ টাকা ৯৫ পয়সা, ওয়েস্টার্ন ইউনিয়ন: ২৪ টাকা ০২ পয়সা।

তবে মানিগ্রামের মাধ্যমে সরাসরি পাঠালে সেক্ষে’ত্রে প্রতি এক রিয়ালে পাওয়া যাবে ২৩.৫৮ টাকা। আর উরিদু মানি অ্যাপ ব্যবহার করে বিকাশে টাকা পাঠালে প্রতি এক রিয়ালে পাওয়া যাবে ২৪.১২ টাকা। মানিগ্রামের মাধ্যমে বিকাশ করলে পাবেন প্রতি রিয়ালে ২৪.০৮ টাকা। এছাড়া কাতারের অন্যান্য এক্সচেঞ্জে একেক রকম রে’ট হয়ে থাকে।

About Admin

Check Also

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ টিকিটে ২৫ শতাংশ ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *