Breaking News

দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট

দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট

ঢাকা থেকে দুবাই রুটে আগামী ১১ জানুয়ারি ও ১২ জানুয়ারি অতিরি’ক্ত ফ্লাইট চালানোর ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তবে আগেরবার ভাড়ার বিষয়টি প্রকাশ করা হলেও এবার সর্বনিম্ন বা সর্বোচ্চ ভাড়া জানায়নি সংস্থাটি। সম্প্রতি আসন সংক’টের অজুহাতে দুবাইয়ের ৪০ হাজার টাকার একমুখী টিকিট ৮৭ হাজার, সৌদি আরবের ৪২ হাজারের টিকিট ৭৫ হাজার টাকায় বিক্রি হয়েছে। এই ইস্যুতে দীর্ঘদিন ধরে ভাড়া কমানোর দা’বি জানাচ্ছিলেন প্রবাসী ও ট্রাভেল এজেন্সিগুলো।

রোববার (৯ জানুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার জানান, ক্রমবর্ধমান যাত্রী চাহিদা ও রেমিটেন্স যো’দ্ধাদের সুবিধার্থে আগামী ১১ ও ১২ জানুয়ারি ঢাকা-দুবাই রুটে দুইটি অতিরি’ক্ত ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তিনি জানান, আগামী ১১ ও ১২ জানুয়ারি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি-৪০৪৭ স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় ছেড়ে দুবাই পৌঁছাবে স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টায়।

রোববার ৯ জানুয়ারি দুপুর আড়াইটা থেকে ফ্লাইটটির টিকিট বিক্রি শুরু হবে। যাত্রীরা বিমানের যেকোনো সেলস্ অফিস, বিমান প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার ০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ (এক্সটেনশন ২১৩৫/২১৩৬) বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্র’য় করতে পারবেন।

তবে সর্বোচ্চ বা সর্বনিম্ন ভাড়া কত তা গণমাধ্যমে জানাননি তাহেরা খন্দকার। দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী, শাহজালাল বিমানবন্দরে ক’রো’না টে’স্টসহ সব কার্যক্রম শেষ করতে যাত্রীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছে বিমান।

About Admin

Check Also

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ টিকিটে ২৫ শতাংশ ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *