Breaking News

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ। আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত চলবে বিশেষ এই ছাড়। এই অফারে টিকিট কেটে এ বছরের ৩১ অক্টোবর পর্যন্ত ভ্র’মণ করা যাবে। কাতার এয়ারওয়েজের পক্ষ থেকে জানানো হয়, কাতার এয়ারওয়েজের ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে এই ছাড় ঘোষ’ণা করা হয়েছে।

এই অফারে টিকিট কেটে যাত্রীরা ইকোনমি ও বিজনেস ক্লাসে এশিয়া, ইউরোপ, মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্রসহ পৃথিবীর অনেকগুলো দেশে ভ্রমণ করতে পারবেন। দেখা গেছে, সব ধরনের ট্যা’ক্স ও টিকিটের মূল্যে ছা’ড় দেওয়ার পর ঢাকা থেকে ইকোনমি ক্লাসে তুরস্কের ইস্তাম্বুলের ভাড়া ৫১ হাজার ৪৪, যুক্তরাজ্যের লন্ডন ৬৩ হাজার ৩৬৬, ফ্রান্সের প্যারিসে ৫৬ হাজার ৩১৭, মালদ্বীপে ৫৯ হাজার ১০৫, নিউইয়র্কে ৬২ হাজার ৭৮৯, লেবাননের বৈরুতে ৬১ হাজার ৭৫ ও দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে ১ লাখ ১৯ হাজার ১৬ টাকা ধ’রা হয়েছে।

তবে এমন অফারের টিকিটের সঙ্গে কিছু শ’র্ত দিয়েছে কাতার এয়ারওয়েজ। এতে বলা হয়, দুই ঈদ ও বিভিন্ন উৎসবসহ ব্ল্যাকআউটের সময়গুলোতে অফারের টিকিট পাওয়া যাবে না।

এছাড়া যাত্রার তারিখের কমপক্ষে ৩০ দিন আগে টিকিট কা’টতে হবে। যাত্রীদের অবশ্যই রিটার্ন টিকেট কা’টতে হবে। টিকেটের রিটার্ন ডেট সর্বনিম্ন ৩ দিন থেকে সর্বোচ্চ ৬ মাস পর্যন্ত থাকবে। এছাড়াও শিশু ও নবজাতকের ভাড়ার ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে না।

About Admin

Check Also

সৌদি প্রবাসী ভাইরা দেখুন আজকের সৌদি রিয়াল রেট কত ❗

প্রবাসী ভাইয়েরা হলেন আমাদের রেমিটেন্স যোদ্ধা। তাই তাদের কাজ সহজ করে দিতে আমরা প্রত্যেক দিন …

Leave a Reply

Your email address will not be published.