Breaking News

ইসলাম ধর্মকে কটুক্তি, যুবক আটক,বিস্তারিত ভিতরে,,,

সম্প্রতি ভারতের  ক্ষমতাসীন বিজেপি  নেত্রী নুপুর শর্মার হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে  শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় একই গ্রামের অজিত হালদারের ছেলে ও মোরেলগঞ্জ সরকারি এসএম কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র চন্দন হা লদারের ইসলাম ধর্ম সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি অবমাননাকর মন্তব্য নজরে আসলে উপস্থিত জনতার মাঝে চরম উত্তেজনার সৃষ্টি হয়।বিক্ষুব্ধ জনতা সন্ধ্যার পরে চন্দন হালদারকে তার বাড়ি থেকে ধরে রাজাপুর বাজারে নিয়ে আসলে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. কবির তালুকদারসহ  কয়েকজন ওই যুবককে উদ্ধার করে শরণখোলা  থানায় খবর দেন।খবর পেয়ে উপজেলা  নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-ই আলম সিদ্দিকী এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন এবং রাতে অভিযুক্ত চন্দনকে আটক করে থানায় নিয়ে আসেন।

শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে চন্দনকে আটক করে শনিবার সকালে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।

About Admin

Check Also

লেয়ার মুরগি পালনে মাহাবুবের মাসে আয় ৬০ থেকে ৭০ হাজার টাকা

লেয়ার মুরগি পালনের মাধ্যমে ব্যাপক সফলতা পাওয়ার পাশাপাশি নিজের ভাগ্য বদলিয়েছেন যশোরের শার্শা উপজেলার সুর্বণখালী …

Leave a Reply

Your email address will not be published.