Breaking News

মালোশিয়ায় ভারত পাকিস্তানকে পিছনে ফেলে মিস ইউনিওয়ার্ল্ড সুন্দরী বাংলাদেশের লিওরনা,

মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত এশিয়ার ভারত ও পাকিস্তানিসহ বিশ্বের ৪৩ দেশের সুন্দরীদের সাথে ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় আন্তর্জাতিক মিস ইউনিওয়ার্ল্ড ৫ম স্থান অধিকার করে দেশের জন্য গৌরব বয়ে নিয়ে এসেছেন লিওরনা চৌধুরী।
এর আয়োজন করেন মালয়েশিয়ার মিস ইউনিওয়ার্ল্ড এর স্থানীয় আয়োজক দাতু রিস তিয়ারা।লিওরনা চৌধুরী প্রথমে ৪১নাম্বার সিরিয়াল থেকে লড়াই করে ২৮ এ আসীন হন, এরপর বিভিন্ন ক্যাটাগরির ভিত্তিতে ২৮ থেকে ১৫ তে আসেন এবং গ্র্যান্ড ফাইনালে তিনি সকল ক্রাইটেরিয়া পরিপূর্ণ করে টপ ১২তে অবস্থান করে অবশেষে ৫ম স্থান অর্জন করেন এবং ৫ম স্থান হিসেবে ডায়মন্ড, গোল্ড কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োজিত হন এবং চিয়ারফুল  পারফরমেন্সের জন্য খ্যাতি হিসেবে চিয়ারফুল সার্টিফিকেট পান।এই ৪৩ টি দেশের প্রতিযোগীদের  মধ্যে ভারত ও পাকিস্তা নের সুন্দরীরা অংশগ্রহণ করলেও তাদেরকে  পিছনে ফেলে ৫ম স্থান দখল করেন লিওরনা চৌধুরী।

চট্টগ্রামের মেয়ে লিওরনা চৌধুরী । বাবার সরকারি চাকরির কারণে  বাংলাদেশের বিভিন্ন জেলায় বলদির জন্য তার জন্ম  এবং  বেড়ে ওঠা চ ট্টগ্রামের বাহিরে।  বাবা এবং মায়ের ইচ্ছে ইঞ্জিনিয়ার হওয়া কিন্তু তার মন প্রাণ তার স্বপ্নের জায়গা হলো ম ডেলিং, নাচ আবৃত্তি । আর তাই তিনি মালয়েশিয়ায় ইঞ্জিনিয়ারিং বিষয়ে অ ধ্য য়নরত অবস্থায়  তা র কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জনিয়ারিং ও  ইলেক ট্রিক্যাল ইলে কট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন  ইঞ্জিনিয়ারিং নিয়ে বিগত  দ শ  বছর যাবত মালয়েশিয়া তে স্বনামধন্য ইউনিভার্সিটি থেকে মেধা তালিকায়  ইঞ্জিনি য়ারিং এ ব্যাচেলর, মাস্টার্স  ডিগ্রী অর্জন করেন।  বর্তমানে একই ইঞ্জিনিয়ারিং বিষয়ে পিএইচডি রিসার্চ করছেন।

তিনি মালয়েশিয়ায় ইঞ্জিনিয়ারিং পড়াশুনার পাশাপাশি দীর্ঘ দশ বছর ধরে ফ্যাশন প্যারেডে ক্যাটওয়াক করছেন। মাল্টি কালচারাল দেশ হিসেবে মালয়েশিয়ায় জাতীয় পোশাক কাবায়া, শাড়ী আয়কন ইত্যাদি টাইটেল পেয়েছেন এবং স্থানীয় কোম্পানিতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োজিত আছেন ।

About Admin

Check Also

পরপর বৃদ্ধাকে পাঁচ মিনিটের ব্যবধানে দুটি টিকা

ময়মনসিংহের ধোবাউড়ায় ৫ মিনিটের ব্যবধানে কোভিড-১৯ এর দুটি টিকা (সিনোফার্মা) এক বৃদ্ধাকে পুশ করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.